রবিবার, ০৫ মে ২০২৪, ০৬:৪৫ পূর্বাহ্ন

মুকসুদপুরে ১৭০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

মুকসুদপুরে ১৭০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

আরটি হাসানঃ

গোপালগঞ্জের মুকসুদপুরে ১৭০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করেছে গোপালগঞ্জ ডিবি পুলিশ । বুধবার রাত ১০টার সময় মুকসুদপুর উপজেলার মহারাজপুর ইউনিয়নের লোহাচুড়া নতুন বাজার এলাকা থেকে তাদের গ্রেফতার করে। গ্রেফতারকৃত মহারাজপুর গ্রামের খন্দকার আব্দুস সাত্তারের ছেলে উজ্জল খন্দকারের নিকট থেকে ১৪০ পিচ ও একই গ্রামের আব্দুল মজিদ মাতুব্বরের ছেলে আশ্রাফ মাতুব্বরের নিকট থেকে ৩০ পিচ ইয়াবা উদ্ধার করা হয়।

গোপালগঞ্জ ডিবি পুলিশের এস আই মাসুম বিল্লাহ জানান, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার নতুন বাজার এলাকায় মাদকের বড় চালানের লেনদেনের খবর পেয়ে ঘটনাস্থলে উপস্থিত হই। ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে মাদক ব্যবসায়ীদ্বয় দৌড় দিলে তাদের আটক করে তল্লাশি চালালে উজ্জল খন্দকারের কাছে ১৪০ পিস ও আশ্রাফ মাতুব্বরের কাছে ৩০ পিস ইয়াবাসহ আটক করা হয়। তাদের নিয়ে বিভিন্ন মাদক স্পট তল্লাশী করে মুকসুদপুর থানায় মাদক মামলা দায়ের করে তাদের থানায় সোর্পদ করি।

মুকসুদপুর থানার ওসি আবু বকর মিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বাংলার নয়নকে জানান, উপজেলার লোহাচুড়া নতুন বাজার এলাকা থেকে গোপালগঞ্জের ডিবি পুলিশের একটি টিম দুই মাদক ব্যবসায়ীকে ১৭০ পিস ইয়াবাসহ আটক করে মুকসুদপুর থানায় সোপর্দ করেছে। গ্রেফতারকৃতদের নামে মুকসুদপুর থানায় মাদক আইনে মামলা দায়ের হয়েছে। তাদের আগামীকাল গোপালগঞ্জ জেল হাজতে প্রেরণ করা হবে।

দয়া করে নিউজটি শেয়ার করুন..




© All rights reserved 2018 Banglarnayan
Design & Developed BY ThemesBazar.Com